ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় শিশুকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
গাইবান্ধায় শিশুকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে মামলা

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মামলা করেছে শিশুটির পরিবার।

শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।  

এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে প্রতিবেশী দুই সহোদরসহ তিনজনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বুধবার (১৫ মার্চ) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান।  

এর আগে গত সোমবার (১৩ মার্চ) বিকেলে গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারী (ফলিয়ার ঘোপ) গ্রামে এ ঘটনা ঘটে।  

অভিযুক্তরা হলেন- জেলার ফুলছড়ি উপজেলার সৈয়দপুরঘাট গ্রামের হেলাল খন্দকারের ছেলে আকাশ মিয়া (১৮) ও মনি মিয়া (২৩) এবং সদর উপজেলার দক্ষিণ গিদারি (ফলিয়ার ঘোপ) গ্রামের তারা খন্দকারের ছেলে মশিউর খন্দকার (২০)।

মামলার এজাহার থেকে জানা যায়, সোমবার (১৩ মার্চ) বিকেলে শিশুটি নিজ বাড়ীতে খেলা করছিল। প্রতিবেশী আকাশ ও মশিউর  শিশুটিকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশের একটি ভুট্টা ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তারা ওই শিশুর মুখ চেপে ধরে। একপর্যায়ে শিশুটির গোঙানির শব্দ শুনে স্থানীয়রা বিষয়টি টের পায়। পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করান।  

শিশুটির বাবা আরও বলেন, ঘটনার পর অভিযুক্ত আকাশের ভাই মনি মিয়া বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছে। ঘটনা কাউকে না জানানো এবং মামলা না করতেও চাপ দিচ্ছে। অভিযুক্তরা এলাকায় প্রভাবশালী এবং মাদকসহ বিভিন্ন অপকর্মে জড়িত।

তিনি আরও জানান, ধর্ষণ ও হুমকির অভিযোগে তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছি। কিন্তু পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি। তিনি অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, শিশুকে ধর্ষণের অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়াসহ গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে, এ ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।