ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল চাচা-ভাতিজির

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল চাচা-ভাতিজির

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় একটি দ্রুতগামী কাভার্ডভ্যানের ধাক্কায় মীম (১২) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়। এর পাঁচ ঘণ্টা পর মারা যান একই দুর্ঘটনায় গুরুতর আহত চাচা ফজলুল হকও (৪০)।

বুধবার (১৫ মার্চ) বিকেল ৪টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।  

এর আগে একই দিন বেলা ১১টার দিকে তেঁতুলিয়া-পঞ্চগড় মহাসড়কের তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মান্দুলপাড়া এলাকায় কাভার্ডভ্যানের চাপায় প্রাণ হারায় মীম।  

এদিকে, একই পরিবারের শিশুসহ দুই সদস্যের মৃত্যুর ঘটনায় পরিবারের পাশাপাশি পুরো এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

জানা যায়, শিশু মীম একই এলাকার মনসুর আলীর মেয়ে এবং চাচা ফজলুল হক মৃত মশিউর রহমানের (সাবেক মেম্বার) ছেলে।

স্থানীয়রা ও মৃতের পারিবার জানায়, আহমদিয়া সম্প্রদায়ের (কাদিয়ানি) জলসাকে কেন্দ্র করে সংঘর্ষ, হামলা, অগ্নিসংযোগের ঘটনায় গত ৭ মার্চ মীমের বাবা মনসুর আলীকে বাড়ি থেকে গ্রেফতার করে পঞ্চগড় জেলা কারাগারে নেয় পুলিশ। কারাগারে থাকা মনসুর আলীকে দেখতে পরিবারের সদস্যরা বুধবার (১৫ মার্চ) তারিখ ঠিক করেন। এদিন সকালে মীমের স্কুলের পরীক্ষা শেষে চাচা ফজলুল হক তাকে স্কুল থেকে মোটরসাইকেলে নিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় বাড়ির সামনের মহাসড়কে তেঁতুলিয়াগামী জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের একটি দ্রুতগামী কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মীমের মৃত্যু হয় এবং উন্নত চিকিৎসার জন্য চাচা ফজলুল হককে রংপুরে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন তারও মৃত্যু হয়।  

তেঁতুলিয়ার বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) তারেক হোসেন চাচা-ভাতিজির মৃত্যুর বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।