ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
লক্ষ্মীপুরে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ৭ বছরের এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে আমির হোসেন নবি (৫৭) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।  

এ ঘটনায় মঙ্গলবার (১৪ মার্চ) রাতে অভিযুক্তের নামে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন শিশুটির মা।

অভিযুক্ত আমির হোসেন নবি সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের মৃত গণি মিয়ার ছেলে। ঘটনার পর থেকে তিনি পলাতক।

এদিকে, বুধবার (১৫ মার্চ) দুপুরে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে আনা হয়েছে।  ভিকটিম শিশু স্থানীয় দুর্গারামপুর দিঘীরপাড় নূরানী মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

মামলার এজাহারে বলা হয়, গত ৮ মার্চ দুপুরে ভিকটিম বাড়ির পাশের তালিমুল কোরআন মাদরাসার মাঠে অন্যদের সঙ্গে খেলছিল। তখন নবি শিশুটির হাত ধরে মাদরাসার শৌচাগারে নিয়ে দরজা বন্ধ করে দেয়। একপর্যায়ে অভিযুক্ত তাকে ধর্ষণ করে। পরে বাড়ি চলে গেলেও ধর্ষণের কারণে ব্যথা-যন্ত্রণায় কাতরাচ্ছিল শিশুটি। তবে সাধারণ ঘটনা মনে করে পরিবারের লোকজন স্থানীয়ভাবে তাকে চিকিৎসা করায়। কিন্তু ব্যথা-যন্ত্রণা না কমায় মঙ্গলবার (১৪ মার্চ) পরিবারের লোকজন তাকে জিজ্ঞাসা করলে শিশুটি তার সঙ্গে ঘটে যাওয়া ঘটনা পরিবারকে জানায়। পরে তার মা বাদী হয়ে মামলা দায়ের করেন।  

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মঈন উদ্দিন বলেন, ভিকটিমের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ভিকটিমকে হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য আনা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, ভিকটিমকে পরীক্ষা করা হয়েছে। প্রতিবেদন আসলে নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।