ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আদাবরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
আদাবরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার

ঢাকা: রাজধানীর আদাবরের ঢাকা উদ্যান এলাকায় ৮ বছরের এক কন্যাশিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বুধবার (১৫ মার্চ) আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ জুবায়ের এ তথ্য নিশ্চিত করেন।  

শিশুটিকে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে ঢাকা উদ্যান এলাকায় ধর্ষণ শেষে ফেরত দিয়ে যাওয়ার অভিযোগ করেছেন তার রিকশাচালক বাবা। তবে অভিযুক্তদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।  

ওসি শাকের মোহাম্মদ জুবায়ের জানান, মঙ্গলবার (১৪ মার্চ) দিনগত রাতে আদাবর এলাকায় শিশুটি ধর্ষণের শিকার হয়। এ কারণে তার প্রস্রাবের রাস্তায় ক্ষত হয়েছে। তাকে রাতেই পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

‘শিশুটি পরিবারের সঙ্গে মোহাম্মদপুর এলাকায় থাকে। খুব গরীব পরিবারের সন্তান সে। ঘটনার বিস্তারিত জানার জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। বিস্তারিত এখনও জানা যায়নি, তবে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে শিশুটি ধর্ষণের শিকার। ’ যোগ করেন ওসি।  

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) সমন্বয়কারী ডা. আফরোজা বলেন, শিশুটির প্রস্রাবের রাস্তায় রক্তাক্ত ক্ষত রয়েছে। বর্তমানে হাসপাতালে একটি ওয়ার্ডে চিকিৎসাধীন। সেখানে চিকিৎসা সম্পন্ন করে তাকে ওসিসিতে নিয়ে আসা হবে।

এদিকে হাসপাতালে শিশুটির বাবা জানান, তারা খুবই গরীব মানুষ। পেশায় তিনি রিকশাচালক। মোহাম্মদপুর এলাকা থেকে গতরাতে একটি সিএনজিতে করে তার শিশু সন্তানকে আদাবর ঢাকা উদ্যান এলাকায় নিয়ে যায় ধর্ষণকারীরা। সেখানে সিএনজি চালকসহ দুজন শিশুটিকে ধর্ষণ করে। তারাই আবার শিশুটিকে মোহাম্মদপুর এলাকায় রেখে পালিয়ে যায়। পরে শিশুটির বড় বোন রাতেই তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০২৩
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।