ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ইউপি সদস্যসহ আটক ৯ জুয়াড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
মাদারীপুরে ইউপি সদস্যসহ আটক ৯ জুয়াড়ি

মাদারীপুর: মাদারীপুরে জুয়া খেলার অভিযোগে এক ইউপি সদস্যসহ ৯ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।  

সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় শহরের চরমুগরিয়া বন্দর এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটকরা হলেন- রাজৈর উপজেলার বেপারী পাড়ার মৃত আবুল কাশেম মাদবরের ছেলে দিদারুল ইসলাম (৩৫), সদর উপজেলার পেয়ারপুর এলাকার মৃত মতিয়ার বেপারীর ছেলে টিটু বেপারী (৪৬), চরমুগুরিয়া এলাকার মৃত খবির উদ্দিন মোল্যার ছেলে জসীম উদ্দিন মোল্যা (৬০), রহমান জমাদ্দারের ছেলে জুয়েল জমাদ্দার (৫০), লাল মিয়ার ছেলে আতাউর রহমান (৪৮), পশ্চিম রাস্তি এলাকার মজিদ বেপারীর ছেলে মনির বেপারী (৫০), ছাত্তার মিয়ার ছেলে নজরুল ইসলাম (৫৬), চর খাগদী এলাকার রুস্তম আকনের ছেলে সোহরাব আকন (৭০) ও রাজ্জাক খানের ছেলে কাদের খান (৪৮)।  

এদের মধ্যে টিটু বেপারী সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।  

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, চরমুগরিয়া এলাকার বিএনপি অফিসের পেছনের ক্লাব ঘরে দীর্ঘদিন ধরে স্থানীয় একটি প্রভাবশালী মহল জুয়া খেলার পরিচালনা করে আসছেন। এমন অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করেন গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় জুয়ার আসর থেকে ৮ জনকে আটক করা হয়। এছাড়াও নগদ ৬ হাজার ৫৫০ টাকা ও জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন বলেন, আটকদের মধ্যে একজন ইউপি সদস্য ও আওয়ামী লীগের নেতা রয়েছেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।

পেয়ারপুর ইউপি চেয়ারম্যান লাভলু তালুকদার বলেন, আমি খবর পেয়ে ডিবি পুলিশের কার্যালয়ে যাই। এদের মধ্যে একজন আমার ইউনিয়ন পরিষদের সদস্য। তবে ওনারা সবাই তাস খেলতে গিয়েছিলেন। জুয়া সংক্রান্ত কোনো বিষয় ছিলো না।

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।