ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে স্কুলছাত্রী হত্যার ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
সিলেটে স্কুলছাত্রী হত্যার ঘটনায় মামলা

সিলেট: সিলেটের ওসমানীনগরে দিপা রানী সিংহ (১৪) নামের অষ্টম শ্রেণীতে পড়ুয়া ছাত্রী হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। তবে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও কাউকে গ্রেফতার করা যায়নি।

নিহত দিপার বাবা পীযুষ চন্দ্র সিংহ বাদী হয়ে অজ্ঞাত আসামি করে সিলেটের ওসমানীনগর থানায় এ মামলা দায়ের করেন।  

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাইন উদ্দিন রোববার বিকেলে এ তথ্য নিশ্চিত করে বলেন, শনিবার বিকেলে নিহতের বাবা বাদী হয়ে মামালা দায়ের করেছেন। মামলায় এখনো কাউকে গ্রেফতার দেখানো হয়নি।

গত বুধবার (৮ মার্চ) রাতে খাবার খেয়ে বাবার কক্ষে ঘুমাতে যায় দিপা। পরদিন বৃহস্পতিবার (৯ মার্চ) ভোরে উঠে পীযুষ চন্দ্র সিংহ দেখতে পান মেয়ে ঘরে নেই। বাবার ফটক খোলা, চাবিও যথাস্থানে নেই। অনেক খোঁজাখুজির পর বাসার পাশ্ববর্তী তাজপুর ইউপি চেয়ারম্যান অরুণোদয় পাল ঝলকের নির্মাণাধীন একতলা ভবনের ছাদে রক্তাক্ত অবস্থায় দিপার নিথর দেহ খুঁজে পান স্বজনরা। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সকাল ১০টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত দিপা কুমিল্লা জেলার বরুড়া থানার তলা গ্রামের পীযুষ সিংহের মেয়ে ও তাজপুর মঙ্গল চন্ডি নিশি কান্ত সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর ছাত্রী। দিপা পরিবারের সঙ্গে দীর্ঘ দুই বছর ধরে ওই বহুতল ভবনের চারতলায় বসবাস করে আসছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এনইউ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।