ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সংঘর্ষের ঘটনায় রাবি কর্তৃপক্ষের মামলা, চেইন মাস্টার গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
সংঘর্ষের ঘটনায় রাবি কর্তৃপক্ষের মামলা, চেইন মাস্টার গ্রেফতার

রাজশাহী: শিক্ষার্থীদের সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনায় মামলা দায়ের করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কর্তৃপক্ষ। রোববার (১২ মার্চ) বিকাল ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবদুস সালাম বাদী হয়ে মহানগরীর মতিহার থানায় অজ্ঞাতনামা ৫০০ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন বিনোদপুর বাজারের বাসের চেইন মাস্টার তসলিম আলী ওরফে পিটারকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। পিটারের বাড়ি মহানগরীর খোজাপুর এলাকায়।

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, শনিবার (১১ মার্চ) রাতের ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবদুস সালাম বাদী হয়ে অজ্ঞাতনামা ৫০০ জনকে আসামি করে মামলা করেছেন। এ ঘটনায় চেইন মাস্টার তসলিমের বড় ভূমিকা পাওয়া গেছে। তাই মামলা দায়েরের পরপরই তাকে গ্রেফতার করা হয়েছে। সংঘর্ষে জড়িত অন্যদেরও শনাক্তের চেষ্টা চলছে। দ্রুতই তাদের গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এসএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।