ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় বাইকার নিহত

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে বাসের ধাক্কায় আমির আলী (৮০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়াও একই মোটরসাইকেলে থাকা আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১১ মার্চ) ঠাকুরগাঁও ছোট খোচাবাড়ি নারগুন দীঘির পার এলাকায় ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমির আলী দিনাজপুর জেলার কাহারোল উপজেলার জোতমোকুন্দপুর গ্রামের বাসিন্দা। এছাড়া আহতরা হলেন- তার ছেলে আজাদ আলী (৩৫) ও দিনাজপুর জেলার সেতাবগঞ্জ উপজেলার টেংরার হাটের সুরেস রায়ের ছেলে সনাতন রায় (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে একটি মোটরসাইকেলে করে তিনজন আরোহী ঠাকুরগাঁও যাচ্ছিলেন। পথে দিনাজপুর থেকে আসা একটি গেটলক যাত্রীবাহি বাস মোটরসাইকেলেটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থালেই আমির আলীর মৃত্যু হয় ও অপর দুইজন গুরুতর আহত হন। পরে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. সরোয়ার হোসাইন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে আমির আলীর মরদেহ উদ্ধার করেছি। এছাড়া আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত মেডিকেল অফিসার ডা. সালাম বলেন, দুর্ঘটনায় আহত দুইজনের অবস্থা ভালো না। আমরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেছি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।