ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় পুলিশ পাহারায় বিএনপির মানববন্ধন ও সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
মাগুরায় পুলিশ পাহারায় বিএনপির মানববন্ধন ও সমাবেশ

মাগুরা: বেগম খালেদা জিয়ার মুক্তিসহ বিদ্যুৎ, চাল, ডাল, তেল, কৃষি, শিক্ষা উপকরণের মূল্য বৃদ্ধির প্রতিবাদে দলীয় ঘোষিত ১০ দফা দাবি বাস্তবায়নের লক্ষে কঠোর পুলিশি নিরাপত্তার মধ্যে দিয়ে মানববন্ধন ও সামাবেশ করেছে মাগুরা জেলা বিএনপি।

শনিবার  (১১ মার্চ) সকাল ১১টায় বিভিন্ন এলাকা থেকে খণ্ড-খণ্ড মিছিল নিয়ে শহরের ইসলামপুর পাড়ার দলীয় কার্যলয়ে জড়ো হয় বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

পরে কঠোর পুলিশি নিরাপত্তার মধ্যে দিয়ে দলীয় কার্যলয়ে সামনে ইসলামপুর পাড়া সড়কে মানববন্ধ ও সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।  

মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেবেশে সভাপতিত্ব করেন, জেলা বিএনপির আহ্বায়ক আলী আহম্মেদ। সমাবেশে প্রধান আতিথির বক্তব্য দেন, বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু।  

বক্তব্য দেন, জেলা বিএনপির সদস্য সচিব আক্তার হোসেন। যুগ্ম আহ্বায়ক যথাক্রমে আহসান হাবিব কিশোর, খান হাসান ইমাম সুজা, আলমগীর হোসেন, মিথুন রায় চৌধুরী, সদর থানা বিএনপির আহ্বায়ক কুতুব উদ্দিন, স্বেচ্ছা সেবক দলের সভাপতি আশারাফুজ্জামান শামিম, জেলা ছাত্র দলের সভাপতি আব্দুর রহিমসহ অন্যরা।

জয়ন্ত কুমার কুন্ডু বলেন, এ মানববন্ধন বিএনপির ক্ষমতায় যাওয়ার উদ্দ্যেশে নয়। সাধারণ মানুষের কথা তুলে ধরে বিদ্যুৎ, চাল, ডাল, তেল, কৃষি, শিক্ষা উপকরণের দাম কমানো। খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করে নির্দলীয় তত্ত্বধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের দাবি জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।