ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেকে অজ্ঞতপরিচয় ব্যক্তির মৃত্যু, শরীরে ধারালো অস্ত্রের আঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
ঢামেকে অজ্ঞতপরিচয় ব্যক্তির মৃত্যু, শরীরে ধারালো অস্ত্রের আঘাত

ঢাকা: রাজধানীর শাহবাগ থানাধীন হাইকোর্ট সংলগ্ন রাস্তায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি।

বয়স আনুমানিক (২৭)।

বৃহস্পতিবার (৯ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে দুই পথচারী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সোয়া ৮টায় মৃত ঘোষণা করেন।  

তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন পথচারী শাকিল ও হৃদয়। তারা জানান, তারা হাইকোর্টের সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় হাইকোর্ট ও মৎস্য ভবন এলাকার মাঝিমাঝিতে দেখেন, দুই বোতল সয়াবিন তেল হাতে করে ওই যুবক রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় একটি রিকশার সঙ্গে ধাক্কা খান। তখন তারা ওই যুবকের গায়ে রক্ত দেখে তাকে অন্য একটি রিকশায় করে হাসপাতালে নিয়ে যান। পথে তার সঙ্গে কি হয়েছে জানতে চাইলেও তিনি কিছু বলতে পারছিলেন না।  

পথচারী শাকিল আর হৃদয়ও আর কিছু জানেন না বলে দাবি করেন।

তবে চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ জানান, নিহতের বুক, পাজরসহ কয়েক জায়গায় ধারালো অস্ত্রের ছোট ছোট আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাটি শাহবাগ থানায় জানানো হয়েছে। হাসপাতালের রেজিস্টার খাতায় চিকিৎসকরা স্টেপ ইনজুরি কথাটি উল্লেখ করেছেন।

বাংলাদেশ সময়: ০০১২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এজেডএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।