ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতকড়াসহ ২ মাদক কারবারিকে ছিনিয়ে নিল স্বজনরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
হাতকড়াসহ ২ মাদক কারবারিকে ছিনিয়ে নিল স্বজনরা

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাটে গাঁজাসহ আটক দুই মাদক কারবারিকে হাতকড়াসহ ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (৮ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক হওয়া ওই দুই মাদক কারবারিকে উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ফরায়েজী বাজার এলাকা থেকে ছিনিয়ে নেয় তাদের স্বজনেরা।

মাদক কারবারি দুজন হলেন- ওই এলাকার মো. লিটন (২৫) ও মো. মাইনুদ্দিন (৩০)। পরে মো. লিটনকে রাত ৮টার দিকে পুলিশ আটক করতে সক্ষম হলেও মাইনুদ্দিন এখনো পলাতক।

স্থানীয়রা জানায়, বুধবার (৮ মার্চ) সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম ফরায়েজী বাজার এলাকায় অভিযান চালায়। এসময় ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক কারবারি লিটন ও মাইনুদ্দিনকে আটক করা হয়।

এক পর্যায়ে আটকদের স্বজনরা এসে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের ওপর আক্রমণ করে হাতকড়া পরিহিত ওই দুই মাদক কারবারিকে ছিনিয়ে নেয়। পরে স্থানীয়দের সহযোগিতায় মাদক কারবারি লিটনকে ফের আটক করে পুলিশ।  

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের উদ্ধার করে এবং পলাতক মাদক কারবারি লিটনকে আটক করে। অপর জনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, মার্চ ৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।