ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভুট্টাক্ষেতে মিলল হাত-পা-মুখ বাঁধা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
ভুট্টাক্ষেতে মিলল হাত-পা-মুখ বাঁধা মরদেহ

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় নিখোঁজের দুই দিন পর একটি ভুট্টাক্ষেত থেকে হাত-পা-মুখ বাঁধা এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (৮ মার্চ) দুপুর ৩টার দিকে উপজেলার ইব্রাহিমপুর গ্রামের ইঁদুরপোতা মাঠের ওই ভুট্টাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত ইজিবাইক চালকের নাম আশরাফ সরদার (৫০)। তিনি সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামের মৃত শমসের সরদারের ছেলে।

জানা গেছে, গত সোমবার (৬ মার্চ) রাতে চুয়াডাঙ্গা শহরের বড় বাজার এলাকা থেকে যাত্রী নিয়ে ইব্রাহিমপুরের দিকে যাচ্ছিলেন ইজিবাইক চালক আশরাফ সরদার। পরে তিনি নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবারের লোকজন।  

পরে আজ (৮ মার্চ) দুপুরে ইব্রাহিমপুর গ্রামের রেজাউল হোসেনের ভুট্টাক্ষেতের ভেতরে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। নিহতের আপন ভাগ্নে বিল্লাল হোসেন মরদেহটি আশরাফ সরদারের বলে নিশ্চিত করেন।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস, দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান, ডিবি, সিআইডি ও ক্রাইম সিন ইউনিট।

এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, মরদেহটি হাত-পা-মুখ বাঁধা অবস্থায় ভুট্টাক্ষেতে পড়ে ছিল।  

তিনি বলেন, নিহত আশরাফ সরদার ঘটনার দিন কয়েকজন যাত্রী নিয়ে ভালাইপুর এলাকার দিকে যাচ্ছিলেন, যা সদর থানা এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। তার কাছে থাকা টাকা ও মোবাইলফোনও নিয়ে গেছে তারা।  

মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মার্চ ৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।