ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাসায় চালাতেন মাদকের আড্ডা ও অসামাজিক কার্যকলাপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
বাসায় চালাতেন মাদকের আড্ডা ও অসামাজিক কার্যকলাপ

দিনাজপুর: শহরের রাজবাটী হিরাবাগান এলাকার বাসিন্দা দেলোয়ারা বেগম ওরফে সীমা। নিজ বাসায় গড়ে তোলেন মাদক সেবনের আড্ডাখানা।

পাশাপাশি নারীদের দিয়ে চালাতেন অসামাজিক কার্যকলাপ। ভালো মানের কাস্টমার পেলে তাদের জিম্মি করে হাতিয়ে নিতেন মোটা অংকের টাকাও।

এসব বিষয়ে কিছু বলতে গেলে মাদকের মিথ্যা মামলা দিয়ে ফাঁসিয়ে দিতেন এলাকাবাসীকে। এছাড়াও বিভিন্ন হুমকি-ধমকি তো ছিলোই। অবশেষে পুলিশের জালে ধরা পড়লেন সেই সীমা বেগম।  

সোমবার (৬ মার্চ) দিনগত রাত ১টার দিকে শহরের রাজবাটী হিরাবাগান এলাকায় অভিযান চালিয়ে এক তরুণী ও ইয়াবাসহ তাকে গ্রেফতার করে বালুবাড়ী পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এসময় ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, বিভিন্ন ব্যাংকের ৪টি চেক বই, ৬টি মোবাইল ও প্রায় দেড় হাজার কন্ডম উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামিরা হলেন- দিনাজপুর শহরের রাজবাটী এলাকার হায়দার আলীর মেয়ে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ও অসামাজিক কার্যকলাপের হোতা দেলোয়ারা বেগম ওরফে সীমা (৩৮) ও পঞ্চগড় জেলার ফুটকীবাড়ী সিপাহীপাড়া এলাকার ফজিরুল ইসলামের মেয়ে সাথি আক্তার মৌ (২০)।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন স্থানীয় বাসিন্দা জানান, দীর্ঘদিন যাবৎ তারা এলাকায় দেহ ও মাদক ব্যবসা করে আসছে। বাসাবাড়িতে নারীদের এনে মাদক সেবন, কারবার ও অসামাজিক কার্যকলাপ চালাতো। তাদের বিরুদ্ধে কথা বললেই ভয়ভীতি দেখাতো। মিথ্যা মামলা ও মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়া হতো এলাকাবাসীকে। তাকে গ্রেফতার করায় সন্তুষ্ট এলাকাবাসী।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, আসামিরা দীর্ঘদিন ধরেই মাদক কারবারি ও অসামাজিক কার্যকলাপের সঙ্গে জড়িত। পরিকল্পনা অনুযায়ী ভালো কোনো কাস্টমার পেলে তাকে আটকে রেখে চেক ও স্ট্যাম্পে সই করে ব্লাকমেইল করে টাকা হাতিয়ে নিতো। তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।