ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে কোচিংএ গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, মার্চ ৬, ২০২৩
লক্ষ্মীপুরে কোচিংএ গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু  দেওয়ান হাফিজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত স্কুলছাত্র দেওয়ান হাফিজের (১২) মৃত্যু হয়েছে। রোববার (৫ মার্চ) রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায় সে।

 

এর আগে দুপুর ৩টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারের ফ্লোরিডা পেট্রোল পাম্পের পাশের একটি ভবনের ছাদের ওপরে থাকা ৩৩ কিলোওয়াট ভোল্টেজ ক্ষমতাসম্পন্ন বৈদ্যুতিক লাইনে জড়িয়ে সে গুরুতর আহত হয়।  

দেওয়ান হাফিজ চন্দ্রগঞ্জ ইউনিয়নের পশ্চিম লতিফপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে। সে চন্দ্রগঞ্জের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

পরিবারের লোকজন জানায়, দুপুরে চন্দ্রগঞ্জ বাজারের এন রহমান অ্যান্ড সন্স নামক ৫তলা বিশিষ্ট একটি ভবনের ২য় তলায় থাকা কোচিং সেন্টারে পড়তে যায় হাফিজ। এসময় একটি বল নিয়ে খেলাধুলা করার সময় বলটি ২য় তলার একটি খালি জায়গায় গিয়ে পড়ে। এর পাশেই ছিল ৩৩ কিলোওয়াট ক্ষমতাসম্পন্ন বৈদ্যুতিক লাইন। হাফিজ বলটি সেখান থেকে আনতে গেলে বৈদ্যুতিক তারে জড়িয়ে পড়ে। এতে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে বাজারের একটি হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর মারা যায় হাফিজ।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, মার্চ ০৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।