ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাচাকে কোপানোর অভিযোগে ভাতিজা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
চাচাকে কোপানোর অভিযোগে ভাতিজা আটক

মাদারীপুর: মাদারীপুরে মাদক সেবনে বাধা দেওয়ায় ঘুমন্ত চাচাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগে ইকবাল আকন (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।  

শনিবার (৪ মার্চ) রাত ৯টার দিকে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের পূর্ব ছিলারচর এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

আটক ইকবাল সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের হাওলা এলাকার আব্দুর রাজ্জাক আকনের ছেলে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ইকবাল তার চাচাকে এলোপাতাড়ি কোপানোর পরেই ঘর থেকে বের হয়ে যান। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই তাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার চাচাকে কোপানোর কথা স্বীকার করেছেন। কারণ হিসেবে তিনি উল্লেখ করেছেন, তার চাচার ওপর ইকবালের চাপা ক্ষোভ ছিল। চাচা মজিবুর প্রায়ই ইকবালের কর্মমাণ্ডে বকাবকি করেন, শাসন করেন। এসব থেকে ইকবালের মনে ক্ষোভের সৃষ্টি হয়।

ওসি আরও বলেন, ইকবাল মাদকাসক্ত। এ কারণেও তিনি তার চাচাকে মারতে এ হামলা চালিয়ে থাকতে পারেন। অন্য দিকে আহত মজিবুর আকনের অবস্থা সংকটাপন্ন। ঢাকা মেডেকিল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে। এ ঘটনায় মামলা করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছিলারচর এলাকার মজিবুর আকন (৬০) শনিবার দুপুরে খাবার খেয়ে নিজের কক্ষে ঘুমিয়ে ছিলেন। তার ঘরের পাশের কক্ষে থাকেন তার ভাতিজা ইকবাল আকন। বিকেল ৪টার দিকে ইকবাল তার চাচার ঘরে ঢুকে তাকে রামদা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। মজিবুর আকনের চিৎকারে পরিবারের অন্য সদস্যরা ছুটে গেলে ইকবাল পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় মজিবুরকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়া হয়। তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  

অভিযুক্ত ইকবাল আকনের বাবা আব্দুর রাজ্জাক আকন বলেন, আমার ভাই ভালো মানুষ। আমার ছেলেই ভালো না। শুধুমাত্র শাসন করায় আমার ছেলে আমার ভাইকে কোপাইছে। পুলিশ ধরছে ওরে, ওর বিচার হোক।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।