ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনায় প্রাণিসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা বিষয়ক ওরিয়েন্টেশন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মার্চ ৫, ২০২৩
খুলনায় প্রাণিসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা বিষয়ক ওরিয়েন্টেশন

খুলনা: খুলনায় ‘বাংলাদেশের প্রাণিসম্পদ খাত: সমস্যা ও সম্ভাবনা’ বিষয়ক বিভাগীয় ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৫ মার্চ) খুলনা সার্কিট হাউসে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বিশ্বব্যাংকের অর্থায়নে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প ও পরিপ্রেক্ষিতের যৌথ উদ্যোগে আয়োজিত এ কর্মশালায় খুলনা বিভাগের গণমাধ্যমকর্মী ও প্রাণিসম্পদ কর্মকর্তারা অংশ নেন।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক।

খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা. মো. লুৎফর রহমানের সভাপতিত্বে ও পরিপ্রেক্ষিতের নির্বাহী পরিচালক সৈয়দ বোরহান কবীরের সঞ্চালনায় কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডিএলএসের পরিচালক (উৎপাদন) ড. এ বি এম খালেদুজ্জামান, ডিএলএসের পরিচালক (বাজেট) ড. মো আবু সুফিয়ান ও খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) আতিকুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের চিফ টেকনিক্যাল কো-অর্ডিনেটর ড. মো. গোলাম রব্বানী।

কর্মশালায় এলডিডিপি প্রকল্প ও দেশের প্রাণিসম্পদ খাত তুলে ধরার পাশাপাশি প্রাণিসম্পদ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যমের ভূমিকা তুলে ধরা হয়। এলডিডিপি প্রকল্প ও গণমাধ্যমের জন্য গুরুত্বপূর্ণ বিষয়সমূহও তুলে ধরা হয়।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, মার্চ ০৫, ২০২৩
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।