ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে 

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে মরদেহ আম গাছের ডালে ঝুলিয়ে রাখে দুর্বৃত্তরা।

এ ঘটনায় ফুলবাড়ীয়া থানায় মামলা দায়ের হলে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল পাঁচজনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

শনিবার (৪ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মাছুম আহাম্মদ ভুঞা।  

গ্রেফতার আসামিরা হলো- উপজেলার রঘুনাথপুর এলাকার শাহজাহান (২৬), শহিদ মিয়া (৩৮), আলমগীর হোসেন (২৮), রাসেল মিয়া (১৯) ও পলাশতলী এলাকার মাসুম বিল্লাহ ওরফে ফজর আলী (২২)। তারা সবাই ইটভাটা শ্রমিক। তাদের বিরুদ্ধে অপহরণ, দলবদ্ধ ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

সংবাদ সম্মেলনে এসপি জানান, গত ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় উপজেলার রঘুনাথপুর গ্রামের আব্দুর রশিদের মেয়ে ফাহিমা আক্তার (১৪) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। এ ঘটনার পরদিন ভোরে বাড়ির পাশের একটি আম গাছের ডালে ফাহিমার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। এ সময় লাশের সুরতহালে প্রাথমিকভাবে ধর্ষণ ও হত্যার আলামত পায় পুলিশ।

এ ঘটনার পরদিন ফাহিমার মা হাছনা বেগম বাদী হয়ে ফুলবাড়িয়া থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে হত্যার রহস্য উদঘাটনে তদন্তে নেমে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত পাঁচজনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এদের মধ্যে দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।  

পুলিশ সুপার আরও বলেন, অভিযুক্তরা পালাক্রমে বিকৃত যৌনাচারের মাধ্যমে ওই কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ করে শ্বাসরোধে হত্যা করে। এ সময় তারা ঘটনাটি আত্মহত্যা সাজাতে বাড়ির পাশের একটি আম গাছের ডালে মরদেহ ঝুলিয়ে রেখে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।