ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ইমিগ্রেশনের ই-গেট উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
বেনাপোলে ইমিগ্রেশনের ই-গেট উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী

বেনাপোল (যশোর): বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনের ই-গেট ও বাস টার্মিনাল উদ্বোধনসহ কয়েকটি অনুষ্ঠানে অংশ নিতে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (এমপি)।

শনিবার (০৩ মার্চ) মন্ত্রীর আগমনকে ঘিরে বেনাপোল বন্দর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন জানান, শনিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের আগমন উপলক্ষে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। তিনি সকালে যশোর পুলিশ সুপারের বাসভবন উদ্বোধন করবেন। পরে সেখান থেকে বিকেল সাড়ে ৩টায় বেনাপোলে এসে পৌর বাস টার্মিনালের উদ্বোধন করবেন। পরবর্তীতে সেখান থেকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশনের ই- গেট উদ্বোধন করবেন। এবং সর্বশেষ তিনি বেনাপোল বলফিল্ড মাঠে সুধি সমাবেশে আংশ নেবেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বাংলানিউজকে জানান, শনিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সরকারি সফরে বেনাপোলে আসবেন। তার বেনাপোল আগমন উপলক্ষে যাতে করে কোনো প্রকার অপ্রিতিকর ঘটনা না ঘটে সে জন্য নিরাপত্তা জোরদার করা হয়েছে।

জানা গেছে, স্বরাষ্ট্রমন্ত্রীর বেনাপোলে সফর সঙ্গী থাকবেন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার, যশোর জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট তমিজুল ইসলাম খানসহ অনান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।