ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে ভয় দেখাতে গিয়ে ধরা খেলেন স্বামী!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
স্ত্রীকে ভয় দেখাতে গিয়ে ধরা খেলেন স্বামী!

বরিশাল: বরিশালের হিজলায় বিদেশি পিস্তল, ম্যাগজিন, ৭ রাউন্ড গুলি ও গিয়ার চাকুসহ কামাল হোসেন (৩২) নামে এক যুবককে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।

শুক্রবার (৩ মার্চ) গভীর রাতে ওই অস্ত্র দিয়ে স্ত্রীকে ভয় দেখানোর সময় তাকে আটক করা হয়।

আটক কামাল হোসেন হিজলা উপজেলার চর মেমানিয়া গ্রামের মৃত জলিল সরদারের ছেলে। তি‌নি টঙ্গীর এরশাদনগর এলাকায় থাকতেন।

হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. নাসিরউদ্দিন জানান, বাদুরী গ্রামের শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন কামাল। পরকীয়া প্রেমে জড়িত- এমন সন্দেহে শুক্রবার (৩ মার্চ) রাতে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় কামালের। রাত ১টার দিকে প্রথমে চায়নিজ গিয়ার চাকু বের করে আত্মহত্যার হুমকি দেন কামাল। পরে বিদেশি পিস্তল বের করেন তিনি। তখন কামালের শ্বশুর বিষয়টি আমাকে জানান।

ইউপি চেয়ারম‌্যান বলেন, খবর পেয়ে গ্রাম পুলিশ পাঠিয়ে কামালকে আটক রাখা হয়। পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানালে ‌তি‌নি ঘটনাস্থলে পুলিশ পাঠান এবং কামালকে অস্ত্রসহ আটক করেন।

মো. নাসিরউদ্দিন আরও বলেন, কামাল টঙ্গী এলাকায় ইলেক্ট্রিশিয়ানের কাজ করতেন এবং স্ত্রীকে নিয়ে এরশাদনগরে থাকতেন। তবে সম্প্রতি তাদের মধ্যে দাম্পত‌্য কলহ দেখা দেয়। যার সূত্র ধরে বাড়িতে অস্ত্র নিয়ে এসেছেন বলে ধারণা করছেন স্বজনরা। তবে কামাল ওই অস্ত্র কুড়িয়ে পেয়েছেন বলে দাবি করেছেন।

খুব ভালো ছেলে হিসেবে গ্রামে কামালের সুনাম রয়েছে জানিয়ে চেয়ারম্যান আরও বলেন, স্ত্রীকে ভয় দেখানোর জন্যই নাকি সেগুলো নিয়ে এসেছিল।

এ বিষয়ে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস মিয়া বলেন, এক‌টি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি ও চায়নিজ গিয়ার চাকু উদ্ধারের ঘটনায় এসআই ইদ্রিস আলী বাদী হয়ে মামলা দায়ের করেছেন।  

অস্ত্র ও বিস্ফোরক আইনে ওই মামলায় কামাল হোসেনকে একমাত্র আসামি করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।