ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ ঘরে মিলল প্রবাসীর স্ত্রীর মুখবাঁধা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
নিজ ঘরে মিলল প্রবাসীর স্ত্রীর মুখবাঁধা মরদেহ

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে আকলিমা বেগম (৩০) নামে এক গৃহবধূর মুখ বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (৩ মার্চ) ভোরে উপজেলার বহেরাতলা উত্তর ইউনিয়নের ভেন্নাতলা এলাকায় নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ সময় ঘরে ছিল তার ৮ বছরের শিশুকন্যা।  

নিহত আকলিমা বেগম ওই এলাকার সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী। পুলিশের ধারণা, রাতের কোনো এক সময় শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভেন্নাতলা এলাকার সৌদি প্রবাসী শাহ আলম ফকিরের স্ত্রী আকলিমা বেগম শিশুকন্যা সাদিয়াকে নিয়ে রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। ভোরে সাদিয়া ঘুম থেকে উঠে ঘরের অন্য বিছানায় মুখবাঁধা অবস্থায় মাকে দেখতে পেয়ে চিৎকার করলে, আশেপাশের লোকজন এসে মৃত অবস্থায় গৃহবধূর মরদেহ বিছানায় পড়ে থাকতে দেখে। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহতের ভাগ্নী আনিলা আক্তার বলেন, আমার মামীর মরদেহ বিছানায় মুখ থুবড়ে পড়ে ছিল। মুখ বাঁধা। একটি চাদর দিয়ে শরীর ঢেকে রাখা অবস্থায় ছিল। দুর্বৃত্তরা হত্যা করে ঘরের অন্য দরজা বাইরে থেকে আটকে রেখে যায়। মামীর স্বর্ণের চেইন, কানের দুল, মোবাইল এবং ২০ হাজার টাকা ছিল ঘরে। সেগুলো নিয়ে গেছে।

এদিকে হত্যার আগে গৃহবধূ ধর্ষণের শিকার হতে পারেন বলে ধারণা করছেন অনেকে।

এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে। দ্রুতই দোষীদের গ্রেফতারে সক্ষম হব বলে আশা করছি।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।