ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধানক্ষেতে গৃহবধূর মরদেহ, ২৪ ঘণ্টায় রহস্য উন্মোচন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
ধানক্ষেতে গৃহবধূর মরদেহ, ২৪ ঘণ্টায় রহস্য উন্মোচন!

ময়মনসিংহ: ময়মনসিংহ সদর উপজেলায় গৃহবধূ মৌসুমি আক্তারকে (২৫) হত্যা করে ধানক্ষেতে ফেলে রাখার ২৪ ঘণ্টার মধ্যেই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করতে সক্ষম হয়েছে কোতয়ালি মডেল থানা পুলিশ।

এ ঘটনায় ঘাতক স্বামী পুলিশ সদস্য (কনস্টেবল) সুজন হাসানকে (২৭) গ্রেফতার করেছে থানা পুলিশ।

 

গ্রেফতার সুজন হাসান নারায়ণগঞ্জ জেলা পুলিশে কর্মরত ছিলেন। তিনি মুক্তাগাছা উপজেলার সৈয়দপুর গ্রামের এছহাক আলীর ছেলে।  

বৃহস্পতিবার (২ মার্চ) বিকেল সাড়ে ৪টায় বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

এর আগে বুধবার (১ মার্চ) রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) নিরুপম নাগের নেতৃত্বে পুলিশের একটি দল নারায়গঞ্জ জেলা পুলিশ লাইন্স থেকে পুলিশ সদস্য সুজন হাসানকে গ্রেফতার করে।

ওসি শাহ কামাল আকন্দ জানান, বুধবার (১ মার্চ) সকালে সদর উপজেলার দাপুনিয়া গোষ্ঠা এলাকার একটি ধান ক্ষেতের পাশ থেকে গৃহবধূ মৌসুমি আক্তারের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহতের বড় বোন আয়েশা আক্তার শাহনাজ (৪০) থানায় একটি হত্যা মামলা দায়ের করলে তদন্তে নামে পুলিশ।

তদন্তে জানা যায়, ২০১৮ সালে আসামি সুজন হাসানের সঙ্গে বিয়ে হয় মৌসুমি আক্তারের। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে ২০১৯ সালে ময়মনসিংহ আদালতে স্ত্রী মৌসুমি আক্তার মামলা দায়ের করলে দুই মাস কারাভোগ করেন স্বামী সুজন।

পরবর্তীতে দুই পক্ষের সম্মতিতে বাদী মামলা তুলে নিলে গত ২৮ ফেব্রুয়ারি পুলিশ সদস্য সুজন হাসান মৌসুমি আক্তারের বাবার বাড়িতে যান। এক পর্যায়ে স্বামী সুজন চলে যেতে চাইলে স্ত্রী মৌসুমি তার কাছে হাত খরচ চান। কিন্তু সুজন তাকে হাত খরচ না দিয়ে চলে যেতে উদ্যত হলে মৌসুমি তার পিছু পিছু যান।   

পথে কথা কাটাকাটির এক পর্যায়ে দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রীকে হত্যা করে মরদেহ ধান ক্ষেতের পাশে ফেলে পালিয়ে যান সুজন। এ ঘটনায় গ্রেফতার সুজন হাসানের কাছ থেকে একটি কাঁদা মাখা জ্যাকেট উদ্ধার করে জব্দ করা হয়েছে।    

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদে পুলিশ সদস্য সুজন হাসান এই হত্যাকাণ্ডে তার জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ বিষয়ে আরও বিস্তারিত পরে জানানো হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।