ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘র‍্যাগিং অ্যান্ড সেক্সুয়াল হ্যারাসমেন্ট’ বন্ধে ফরিদপুরে ছাত্রলীগের পথসভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
‘র‍্যাগিং অ্যান্ড সেক্সুয়াল হ্যারাসমেন্ট’ বন্ধে ফরিদপুরে ছাত্রলীগের পথসভা

ফরিদপুর: দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠানের ক্যাম্পাসে "র‍্যাগিং অ্যান্ড সেক্সুয়াল হ্যারাসমেন্ট" বন্ধে ফরিদপুরে পথসভা ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

বুধবার (০১ মার্চ) দুপুরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের উদ্যোগে এ পথসভার ও সমাবেশ আয়োজন করা হয়।

 

কোনো শিক্ষার্থী যাতে ক্যাম্পাসে র‍্যাগিং কিংবা সেক্সুয়াল হ্যারাসমেন্টের শিকার না হন এব্যাপারে পথসভার মাধ্যমে সব শিক্ষার্থীকে সচেতন করা হয়।

ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাশতুরা মোশাররফ ঐষিকার নেতৃত্বে কলেজটির প্রশাসনিক ভবনের সামনে থেকে পথসভাটি বের হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে। এতে মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান জিমসহ সাধারণ শিক্ষার্থীগণ অংশগ্রহণ করেন।

প্রসঙ্গ, সাম্প্রতিক কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের বিরুদ্ধে ফুলপরী খাতুন নামে এক ছাত্রীকে রাতভর র‍্যাগিং করার অভিযোগ উঠে। পরে এ ঘটনা নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে সারাদেশে আলোচনার সৃষ্টি হয়। এর পর থেকে সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে র‍্যাগিং বন্ধের দাবি উঠে।

বাংলাদেশ সময়: ০১২৩ ঘণ্টা, মার্চ ২,  ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।