ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রংপুর-ঢাকা মহাসড়কে গাছ ফেলে মাইক্রোবাসে ডাকাতির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
রংপুর-ঢাকা মহাসড়কে গাছ ফেলে মাইক্রোবাসে ডাকাতির অভিযোগ ভাঙা মাইক্রোবাস

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাটে রংপুর-ঢাকা মহাসড়কে গাছ ফেলে মাইক্রোবাসে ডাকাতির অভিযোগ করেছেন শারমিন নাহার নামে এক ভুক্তভোগী এক নারী।  

মঙ্গলবার (২৮ ফ্রেব্রুয়ারি) দিনগত রাত ১০টার দিকে সাদুল্লাপুর থানায় তিনি এ লিখিত অভিযোগ করেন।

 

এর আগে সোমবার (২৭ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১২টার দিকে রংপুর মহাসড়কের ধাপেরহাট বন্দরের অদূরে একবারপুর এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।  

শারমিন নাহারের অভিযোগ, সোমবার ঢাকায় তার বাবা মৃত্যবরণ করেন। বিকেল ৪টার দিকে ঢাকার বাসা থেকে একটি হায়েস মাইক্রোবাসে করে গ্রামের উদ্দেশে রওনা দেন তিনি। মাইক্রোবাসে তার সঙ্গে মেয়ে, ভাতিজি, মামাতো বোন, জ্যাঠাত ভাই-ভাবি তাদের সন্তানরা ছিলেন। রাত সাড়ে ১২টার দিকে মাইক্রোবাসটি মহাসড়কের সাদুল্লাপুরের ধাপেরহাটের একবারপুরে পৌঁছালে সাত/আটজনের একটি ডাকাতদল দুটি গাছ কেটে সড়কের ওপর ফেলে মাইক্রোবাস আটক করে। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে মাইক্রোবাসের গ্লাস ভেঙে সবার কাছে থাকা, মোবাইল ফোন, বিভিন্ন স্বর্ণালংকার, ভ্যানিটি ব্যাগসহ নগদ টাকা লুট করে। গাড়ির ভাঙা গ্লানে একজন আহতও হয়। ঘটনাটি তাৎক্ষণিক টহল পুলিশকে জানিয়ে রংপুরের শুকুরেরহাট আতিরেরপাড়া গ্রামে যান তারা।

ভুক্তভোগী শারমিন নাহার বলেন, আনুমানিক ২০ বছর বয়সী ডাকাত দলের সদস্যরা তাদের কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, তাদের মাইক্রোবাসটি ডাকাতির কবলে পরার অন্তত এক ঘণ্টা আগে ঘটনাস্থল অতিক্রম করে তার বাবার মরদেহবাহী  অ্যাম্বুলেন্সটি। বাবার দাফন সম্পন্ন করে থানায় লিখিত অভিযোগ করেন তিনি।  

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, প্রাপ্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তসহ গ্রেফতারের চেষ্টা চলছে। পাশাপাশি মহাসড়কে নজরদারি বাড়ানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।