ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইনবাবগঞ্জে ৫ দফা দাবিতে জাসদের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে ৫ দফা দাবিতে জাসদের মানববন্ধন

চাঁপাই নবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে চিকিৎসা সেবার মান বৃদ্ধি, অনিয়ম বন্ধ ও বন্ধকৃত ট্রেন চালুসহ ৫ দফা দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ জেলা শাখা।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা, সদর হাসপাতালে সেবার মান বৃদ্ধি ও অনিয়ম দূরীকরণ, বন্ধকৃত সকল আন্তঃনগর ও লোকাল ট্রেন চালুসহ বনলতা ট্রেনের আসন বৃদ্ধি, পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় স্থাপন, সোনামসজিদ স্থলবন্দরে ইমিগ্রেশন ব্যবস্থা চালু ও  অর্থনৈতিক জোন ঘোষণার দাবি জানান।  

জেলা জাসদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুনির স্মারক লিপি পাঠসহ ৫ (পাঁচ) দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান। মানববন্ধন শেষে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট পাঁচ দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করেন।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের এমপি আব্দুল ওদুদ এর কাছেও অনুরুপ একটি স্মারকলিপি প্রদানের পর একটি বিক্ষোভ মিছিল জেলা শহরের ফকিরপাড়াস্থ জেলা জাসদ কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহমেদ বাদশা, জেলা জাসদের সভাপতি মোজাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, কামরুজ্জামান বাবলু, যুবজোট নেতা তরিকুল ইসলামসহ স্থানীয় নেতারা।   

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।