ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে কৃষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে কৃষকের মৃত্যু প্রতিকি ছবি

মাদারীপুর: মাদারীপুরে সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে আলাউদ্দিন বেপারী (৩৪) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ভদ্রখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত কৃষক ভদ্রখোলা এলাকার রাজ্জাক ব্যাপারী ছেলে।

জানা যায়, সকালে কৃষক আলাউদ্দিন তার বাড়ির পাশে নিজের চাষাবাদি জমিতে পানি দেওয়ার জন্য যান। এ সময় সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাতিজা রবিউল ব্যাপারী বলেন, আমার চাচার ছোট্ট দুই ছেলে। কৃষি কাজ করে যা আয় করতো তা দিয়ে তাদের সংসার চালাত। এখন সংসারটার কি হবে বুঝতেছি না। এভাবে চাচার মৃত্যু আমরা মানতে পারছি না।

নিহতের স্ত্রী নাসরিন বেগম বলেন, আমার এক ছেলে বয়স দেড় বছর। এখনো বাবা ডাকতে পারে না। বড় ছেলের বয়স চার বছর, এখনো স্কুলে ভর্তি হয় নাই। ওদের নিয়ে আমি কিভাবে বাঁচবো!।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।