ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুত্রবধূকে বিয়ে করে অশান্তিতে ফাঁস দিলেন শ্বশুর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
পুত্রবধূকে বিয়ে করে অশান্তিতে ফাঁস দিলেন শ্বশুর! ফাইল ফটো

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলায় নিজের পুত্রবধূকে বিয়ে করায় সমাজের ধিক্কার ও পারিবারিক অশান্তি সহ্য করতে না পেরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন হামিদুল (৪৩) নামে এক ব্যক্তি।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের পুঁইজোর খালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

তবে বিষয়টি শনিবার ( ২৫ ফেব্রুয়ারি) জানাজানি হয়।

এলাকাবাসী ও মৃতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত দুই বছর আগে হামিদুলের ছেলে নয়নের (১৮) সঙ্গে বালিয়াকান্দি রামদিয়া বারমল্লিকা গ্রামের কাশেম মন্ডলের মেয়ে জাহানারার (২০) পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের দেড় বছরের মাথায় তাদের একটি ছেলে সন্তান হয়।  

এরপর কোনো এক সময় থেকে শ্বশুর হামিদুলের সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে জাহানারা। বিষয়টা জানাজানি হলে পারিবারিকভাবে সমাধানের চেষ্টা চলে।  

এরপর গত ১০ ফেব্রুয়ারি নিজের স্বামী নয়নকে তালাক দিয়ে ২০ ফেব্রুয়ারি রাজবাড়ী কোর্টে গিয়ে শ্বশুর হামিদুলকে বিয়ে করে জাহানারা। এটি জানাজানি হলে সংসারে শুরু হয় অশান্তির ঝড়। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে ১১টার দিকে হামিদুল নিজ ঘরের আড়ার সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি বুঝতে পেরে জাহানারা নিজেও গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। তবে সে তার চেষ্টায় সফল হতে পারেনি। লোক-লজ্জা ও পারিবারিক কলহের জেরে হামিদুল আত্মহত্যা করতে পারে বলে মনে করেন এলাকাবাসী।

পাংশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান বাংলানিউজকে জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদেন্তর জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। পরবর্তী আইনি কার্যক্রম চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।