ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘শিক্ষক কখনো সাবেক হয় না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
‘শিক্ষক কখনো সাবেক হয় না’ মো. শহীদুজ্জামান সরকার এমপি

নওগাঁ: জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি বলেছেন, শিক্ষক কখনো সাবেক হয় না, শিক্ষক হচ্ছেন আজীবন শিক্ষকই, আর শিক্ষকরাই পারেন উন্নত জাতি গঠন করতে।

নওগাঁর ধামইরহাটে নবীন শিক্ষকদের বরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সম্মাননা এবং শিক্ষক মিলন মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি)  দুপুরে ধামইরহাট আঙ্গরত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আবু ইউসুফ বদিউজ্জামাল বকুল।

এতে বিশেষ অতিথি হিসেবে ধামইরহাট উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, ইউএনও মো. আরিফুল ইসলাম, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. দেলদার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সহকারী জেলা শিক্ষা অফিসার সানাউল হাবীব, উপজেলা শিক্ষা অফিসার আজমল হোসেন ও ওসি মোজাম্মেল হক কাজী উপস্থিত ছিলেন।

পরে সব নবীন শিক্ষকদের সম্মাননা স্মারক দিয়ে বরণ ও অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সম্মাননা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মো. শহীদুজ্জামান সরকার এমপি।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।