ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে পৃথক খালে ডুবে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
নীলফামারীতে পৃথক খালে ডুবে ২ শিশুর মৃত্যু

নীলফামারী: নীলফামারীর জলঢাকায় তিস্তা সেচ প্রকল্পের খালে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে সাজ্জাদ হোসেন (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। অপরদিকে সদরের টুপামারি ইউনিয়নে বাড়ির পাশের খালে পড়ে আলী হোসেন নামে ১৪ মাস বয়সী এক শিশু মারা গেছে।

 

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ঘটনা দুটি ঘটেছে।

মৃত কিশোর সাজ্জাদ হোসেন জলঢাকা উপজেলার আদর্শপাড়া মাথাভাঙ্গা এলাকার মো. আমজাদ হোসেনের ছেলে। জলঢাকা মডেল পাইলট সরকারি উচ্চ বিদ‍্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল সে। বন্ধুদের সঙ্গে গোসলের জন্য তিস্তা সেচ ক্যানেলে যায় সাজ্জাদ। এ সময় ক্যানেলের ব্রিজ থেকে লাফ দিলে পানির নিচ থেকে আর উঠতে পারেনি সে। পরে বন্ধুরা ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবীর বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

অপরদিকে সদর উপজেলার টুপামারী ইউনিয়নে বাড়ির পাশের খালে পড়ে আলী হোসেন নামে ১৪ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু আলী হোসেন ওই এলাকার সামিউল ইসলাম-শাহানাজ দম্পত্তির সন্তান।

এলাকাবাসী জানায়, শিশুটি খেলতে খেলতে কোন সময় যে বাইরে চলে গেছে, তা বলতে পারে না মা। এসময় স্থানীয়রা ওই বাড়ির পাশের খালে শিশু আলী হোসেনকে ভাসতে দেখে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।