ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশা যাত্রী ভাই-বোনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশা যাত্রী ভাই-বোনের প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ভাই-বোন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশা চালকসহ আহত হয়েছেন আরও দুইজন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কে সদর উপজেলার কুড়ালিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন, কাজিপুর উপজেলার সিংড়াবাড়ী গ্রামের সিদ্দিক হোসেনের মেয়ে লিপি খাতুন (২৮) ও তার ভাই মুকুল (২৫০। আহতরা হলেন, একই গ্রামের অটোরিকশা চালক নয়ন ও যাত্রী ফিরোজা খাতুন।  

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়ামনি হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা কাজিপুরের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীতমুখী একটি ট্রাক চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ চার যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাদের মধ্যে দুইজন মারা গেছেন বলে শুনেছি। তবে ঘটনাস্থলে গিয়ে আমরা কাউকে পাইনি। দুর্ঘটনা কবলিত ট্রাকটি উদ্ধার করা হয়েছে।  

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ফিরোজুল ইসলাম বলেন, দুর্ঘটনায় আহত চারজনকে হাসপাতালে আনা হয়েছিল। এর মধ্যে লিপি খাতুনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। আহত তিনজনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। তাদের মধ্যে মুকুলের অবস্থা আশংকাজনক ছিল।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।