ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে চোরাই পণ্য বহনকারী মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
সিলেটে চোরাই পণ্য বহনকারী মোটরসাইকেলের ধাক্কায় শিশু নিহত

সিলেট: সিলেটের কোম্পানীগঞ্জে চোরাই পণ্য বহনকারী মোটরসাইকেলের ধাক্কায় নাঈম আহমদ (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মাঝেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত শিশু নাঈম আহমদ উপজেলার উত্তর রণীখাই ইউনিয়নের বিজয়পাড়ুয়া (মাঝেরগাঁও) গ্রামের আল আমিনের ছেলে।

স্থানীয়রা জানান, বিজয়পাড়ুয়া গ্রামে নাম্বারবিহীন ভাড়ায়চালিত মোটরসাইকেল দিয়ে ভারতীয় মাদক, চিনিসহ বিভিন্ন অবৈধ পণ্য পরিবহন করা হয়। চোরাই পণ্য বহনকারী এসব মোটরসাইকেল বেপরোয়া গতিতে চলাচল করে। এ কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে।

নিহতের বাবা আল আমিন অভিযোগ করেন, ভারতীয় চিনি পাচারের সময় বিজিবি একটি মোটরসাইকেলকে ধাওয়া দেয়। তখন মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে চালাতে গিয়ে তার ছেলেকে ধাক্কা দেয়। এতে মারাত্মক আহত হয় নাঈম। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে নিয়ে হাসপাতালে ভর্তি করি। শুক্রবার সকাল ৬টায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নাঈম মারা যায়।

উৎমা বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার তারিকুল বলেন, পাচারকৃত চিনিসহ মোটরসাইকেলটি ক্যাম্পে আনা হয়েছে। তবে দুর্ঘটনার পর চোরাকারবারী পালিয়ে যায়।  

উত্তর রণি খাই ইউনিয়ন চেয়ারম্যান ফয়জুর রহমান বলেন, দুর্ঘটনার খবরটি আমাকে ফোনে অবহিত করা হয়েছে। অবৈধ পাচারকারীদের মোটরসাইকেলের ধাক্কায় শিশুটি আহত হয়েছিল। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি। সেই সঙ্গে পাচারকারীদের বিরুদ্ধে বিজিবি ও পুলিশের আরও জোরালো পদক্ষেপ নেওয়া প্রয়োজন মনে করেন তিনি।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, মোটরসাইকেলের ধাক্কায় এক শিশুর মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এনইউ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।