ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধর্ষণের শিকার নারীর আত্মহত্যার চেষ্টা, মাছ বিক্রেতা গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
ধর্ষণের শিকার নারীর আত্মহত্যার চেষ্টা, মাছ বিক্রেতা গ্রেফতার ধর্ষণের অভিযোগে গ্রেফতার মাছ বিক্রেতা

হবিগঞ্জ: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ধর্ষণের শিকার এক প্রতিবন্ধী নারী আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ এক মাছ বিক্রেতাকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় চুনারুঘাট থানার উপ পরিদর্শক (এসআই) ছদরুল আমীন বাংলানিউজকে এ তথ্য জানান।

গ্রেফতার লাল মিয়া (৩০) উপজেলার উবাহাটা ইউনিয়নের রঘুরামপুর গ্রামের মৃত গফুর মিয়ার ছেলে।

এসআই ছদরুল আমীন বলেন, রাণীর কোট বাজারের মাছ বিক্রেতা লাল মিয়া বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে এক প্রতিবন্ধী নারীকে একটি নির্মাণাধীন ভবনে নিয়ে ধর্ষণ করেন। কিছুক্ষণ পর ওই নারী পুকুরের পানিতে ঝাঁপ দেন। পরে স্থানীয় লোকজন ওই নারীকে উদ্ধার করে চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। ওইদিন রাতে ধর্ষণের শিকার নারীর বাবা মামলা করলে চুনারুঘাট থানা পুলিশ লাল মিয়াকে গ্রেফতার করে।

 চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল হক বলেন, দুই সন্তানের জননী ওই নারী বাক ও শ্রবণ প্রতিবন্ধী। তার স্বামী সিলেটে থাকেন। লাল মিয়া ওই নারীর বাসার সামনে মাছ বিক্রি করতেন এবং সেই সুবাধে তার সঙ্গে সুসম্পর্ক হয়। পরে নির্মাণাধীন ভবনে নিয়ে প্রতিবন্ধী নারীকে তিনি ধর্ষণ করেন। লাল মিয়াকে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।