ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৬ ঘণ্টা পর নাটোর-রাজশাহী রুটে বাস চলাচল শুরু

আল মামুন জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১০
১৬ ঘণ্টা পর নাটোর-রাজশাহী রুটে বাস চলাচল শুরু

নাটোর: টানা ১৬ ঘণ্টা বন্ধ থাকার পর বৃস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আবার শুরু হয়েছে নাটোর ও রাজশাহী রুটে সরাসরি বাস চলাচল। চাঁদা দাবিকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে বন্ধ হয়ে যায় নাটোর ও রাজশাহী জেলার মালিকদের সরাসরি বাস চলাচল।



নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতির আহবায়ক জামিলুর রহমান কবির বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে তাদের সমিতির নেতারা আলোচনা শেষে সমস্যা সমাধানের জন্য রাজশাহীর সমিতির কাছে টেলিফেনে অনুরোধ জানান। রাজশাহী মালিক সমিতির নেতারা আগামী সোমবারের মধ্যে সমস্যা সমাধের আশ্বাস দিলে দুই জেলার মালিকদের বাস সরাসরি চলাচল শুরু করে।

নাটোর জেলা বাস-মিনিবাস মালিক সমিতি সূত্র জনায়, তাদের সমিতির চয়েস পরিবহন প্রতিদিন ভোরে রাজশাহী থেকে সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে যায়। এ বাসটির সমস্যা হওয়ায় সমিতির সিদ্ধান্তে বৃহস্পতিবার থেকে এই রুটে চলাচলের জন্য সামি পরিবহনের একটি বাস দেওয়া হয়। রাজশাহী বাসট্যান্ডে সামি পরিবহনের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আটকে দেওয়া হয় বাসটি। এর পরিপ্রেক্ষিতে বৃহম্পতিবার ভোর সাড়ে ৫টা থেকে বন্ধ হয়ে যায় দুই জেলার মালিকদের সরাসরি বাসচলাচল।

রাজশাহী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মুঞ্জুরুল ইসলাম পিটার বাংলানিউজকে জানান, টেলিফোনে দুই জেলার সমিতির নেতৃবৃন্দের আলোচনার পর পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তবে রাজশাহী-সৈয়দপুর রুটে বাস চলাচলের বিষয়টি স্থগিত রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫১ ঘন্টা, অক্টোবর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।