bangla news

পাবনায় পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা প্রত্যাহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-৩০ ২:৫৮:৫৩ পিএম

পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় পাবনায় জেলা পরিসংখ্যান বিভাগের তৃতীয় শ্রেণীর কর্মচারী নিয়োগ পরীক্ষার জন্য ৬টি পরীক্ষা কেন্দ্রে জারি করা ১১৪ ধারা প্রত্যাহার করে নিয়েছে প্রশাসন। শুক্রবার সকাল ও বিকেলে ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পাবনা: পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় পাবনায় জেলা পরিসংখ্যান বিভাগের তৃতীয় শ্রেণীর কর্মচারী নিয়োগ পরীক্ষার জন্য ৬টি পরীক্ষা কেন্দ্রে জারি করা ১১৪ ধারা প্রত্যাহার করে নিয়েছে প্রশাসন। শুক্রবার সকাল ও বিকেলে ওই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার রাত ১০টায় পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রে মো. জাফরুল্লাহ বাংলানিউজকে ১৪৪ ধারা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে পরীক্ষা কেন্দ্রে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় বৃহস্পতিবার বিকেল ৪টায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রে স্বাক্ষরিত এক নির্দেশবলে ওইসব পরীক্ষা কেন্দ্রে ১৪৪ ধারা জারির ঘোষণা দেওয়া হয়।

পাবনা সরকারি মহিলা কলেজ, পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, পাবনা জেলা স্কুল, গভর্মেন্ট গার্লস হাইস্কুল, ইসলামিয়া কলেজ ও মনসুর আলী কলেজ কেন্দ্রে ১৪৪ ধারা জারি করা হয়েছিল।

এদিকে, জেলা প্রশাসন সূত্র জানায়, মোট ৮টি কেন্দ্রে দুই শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ৬টি কেন্দ্রে জুনিয়র পরিসংখ্যান সহকারী এবং বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত দু’টি কেন্দ্রে পরিসংখ্যান সহকারী পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময় : ০২১ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-30 14:58:53