ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের দাবিতে ভাগিনার বাড়িতে মামি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
বিয়ের দাবিতে ভাগিনার বাড়িতে মামি!

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে বিয়ের দাবিতে ভাগিনা সাদ্দাম হোসেনের বাড়িতে অবস্থান নিয়েছেন মামি। তিনি ওই যুবকের আপন মামার সাবেক স্ত্রী এবং দুই সন্তানের জননী।

ডিভোর্সি ওই নারীর অভিযোগ বিয়ের প্রতিশ্রুতিতে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছে সাবেক স্বামীর আপন ভাগিনা সাদ্দাম হোসেন। এখন বিয়ে করতে রাজি হচ্ছে না। তাই বাধ্য হয়ে তিনি এই পদক্ষেপ নিয়েছেন।

ঘটনাটি ঘটেছে সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকায়। সাদ্দাম হোসেন ওই এলাকার হারুন উর রশিদের ছেলে। উত্তরা ইপিজেডে চীনাদের সঙ্গে দোভাষী হিসেবে কাজ করেন।

এদিকে এ ঘটনার পর থেকেই মুঠোফোন বন্ধ করে  গা ঢাকা দিয়েছেন সাদ্দাম হোসেন। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এলাকাবাসী জানায়, প্রায় ৩৫ বছরের ওই নারী সাদ্দামের বাড়ির সামনে অবস্থান করছেন। তাকে দেখতে বিভিন্ন বয়সের নারী-পুরুষ ভিড় করছেন।

ওই নারী বলেন, সাদ্দাম হোসেনের সঙ্গে গত ৬ মাস যাবত তার প্রেমের সম্পর্ক চলছে। প্রথমদিকে শুধু মোবাইলে কথা বলার পর্যায়ে থাকলেও গত সেপ্টেম্বরে স্বামী আরেকটি বিয়ে করায় তাকে ডিভোর্স দিয়েছি। এ সংক্রান্ত মামলা চলাকালে সাদ্দাম সহযোগিতা করে। এতে তাদের মধ্যে সম্পর্ক আরও বাড়ে। একপর্যায় সে আমাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক করে। রংপুর একটি আবাসিক হোটেলে আমরা একাধিকার মিলিত হয়েছি। কিন্তু বিয়ের কথা বলায় একমাস যাবত  সব ধরনের যোগাযোগ বন্ধ করে দিয়েছে সাদ্দাম। তাই বাধ্য হয়ে তার বাড়ির সামনে অবস্থান করছি।

তিনি আরও বলেন, সাদ্দাম আমাকে বিয়ে না করলে আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায়  থাকবে না।

সাদ্দাম হোসেনের বাবা হারুন উর রশিদ বলেন, ওই নারীর দুটি মেয়ে আছে। তাদের একজন নবম শ্রেণির ছাত্রী। চারিত্রিক ত্রুটির কারণেই স্বামীর সঙ্গে তার ছাড়াছাড়ি হয়েছে।

তিনি আরও বলেন, সাদ্দামকে প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিয়েছে ওই নারী। আর এখন পরিবারসহ তাকে ব্লাকমেইল করতে এমন অপতৎপরতা শুরু করেছে। যা কোনভাবেই মেনে নেওয়া হবে না।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।