ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে মেয়াদহীন পণ্য সংরক্ষণের দায়ে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
রাজবাড়ীতে মেয়াদহীন পণ্য সংরক্ষণের দায়ে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

রাজবাড়ী: রাজবাড়ী জেলা সদরে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশে সংরক্ষণ করার অপরাধে চার ব্যবসা প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) রাজবাড়ী জেলা সদরের বিনোদপুর বাজার ও সিঙ্গা নিজাতপুর বাজার এলাকায় বিভিন্ন পণ্যের পাইকারী ও খুচরা প্রতিষ্ঠানে তদারকি কার্যক্রম পরিচালনা করে এসব জরিমারা আদায় করা হয়।

অভিযান পরিচালনা করেন, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান।

অভিযানে সিঙ্গা নিজাতপুর বাজারের আব্দুল্লাহ স্টোরকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারার লঙ্ঘনজনিত অপরাধ মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রির উদ্দেশে সংরক্ষণ করার অপরাধে ২ হাজার টাকা, সাজ্জাদ স্টোরকে ১ হাজার টাকা, মেসার্স জনসেবা মেডিকেল হলকে ওষুধ যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য সংরক্ষণ করার অপরাধে ৫ হাজার টাকা, মেসার্স সততা সুপার স্টোরকে পণ্যের মূল্য তালিকা যথাযথভাবে প্রদর্শন না করা এবং মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান বাংলানিউজকে জানান, জনস্বার্থে এ ধরনের অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।