ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাঙামাটিতে ধর্ষণ মামলায় অভিযুক্ত যুবক আটক

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
রাঙামাটিতে ধর্ষণ মামলায় অভিযুক্ত যুবক আটক অভিযুক্ত শিপন চাকমা

রাঙামাটি: রাঙামাটি সদর থেকে শিপন চাকমা (৩৫) নামে ধর্ষণ মামলায় অভিযুক্ত এক যুবককে আটক করেছে যৌথবাহিনী।

রোববার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সাফছড়ি ইউনিয়নের কুতুকছড়ি বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক ব‍্যক্তি নানিয়ারচর উপজেলার হাজাছড়ি গ্রামের বাসিন্দা সাধন কুমার চাকমার ছেলে।  

এর আগে গত ১৬ ফেব্রুয়ারি ওই নারী বাদী হয়ে শিপন চাকমাকে আসামি করে রাঙামাটি কোতায়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারী ১৬ ফেব্রুয়ারি রাতে জেলা শহরের বনরূপা বাজারে শপিং করতে যান। এসময় তার পরিচিত শিপন চাকমার সঙ্গে দেখা হলে শিপন ওই নারীকে একটি কাজের কথা বলে মোটরসাইকেলে করে নিয়ে যান। এরপর রিজার্ভমুখ কাপ্তাই হ্রদের পাশে একটি নির্জন পাহাড়ে তুলে তার সম্ভ্রমহানি করে। ঘটনার পরপরই শিপন চাকমাকে আসামি করে রাঙামাটি কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে ওই নারী। মামলা নম্বর -১৪, ১৬.০২.২০০২৩।

রাঙামাটি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক যুবককে রাঙামাটি আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।