ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রধান আসামি আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, প্রধান আসামি আটক ধর্ষণ মামলার প্রধান আসামি

রাজশাহী: স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান পলাতক আসামি মো. তামিমকে (১৯) আটক করেছে র‍্যাব।  

শনিবার (১৮ ফেব্রুয়ারি) গভীর রাতে র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের একটি দল রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকা থেকে তাকে আটক করে।

তামিম নাটোর জেলার সদর উপজেলার চাঁনপুর পাবনাপাড়া গ্রামের বাসিন্দা।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব-৫-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, এক বছর আগে তামিমের সঙ্গে মোবাইল ফোনে এক স্কুলছাত্রীর পরিচয় হয়।

এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর গত ৭ ফেব্রুয়ারি দুপুরে ওই স্কুলছাত্রীকে কৌশলে চাঁনপুর গ্রামে নিয়ে যান এ তামিম। সেখান থেকে রাত ৯টার দিকে চার সঙ্গীর সহায়তায় তাকে স্থানীয় একটি কলাবাগানে নিয়ে যান। এরপর সারারাত তারা তাকে ধর্ষণ করে।

ফরহাদ হোসেন আরও জানান, রাতভর পাশবিক নির্যাতনের পর সকালে ওই স্কুলছাত্রীকে রাজশাহীগামী একটি বাসে উঠিয়ে দেওয়ার জন্য বনবেলঘড়িয়া বাইপাস মোড়ে নিয়ে রেখে আসা হয়। সেখানে অস্বাভাবিক অবস্থা লক্ষ্য করে স্থানীয়রা স্কুলছাত্রীর সঙ্গে কথা বলেন।

এ সময় তারা ধর্ষণের বিষয়টি জানতে পেরে থানায় খবর দেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।  

এরপর তার বাবা থানায় গিয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় পুলিশ মজিদ ও সিরাজুলকে আগে গ্রেফতার করে। তবে মামলার প্রধান আসামি তামিম পলাতক ছিলেন।  

কিন্তু শেষ পর্যন্ত তামিমও র‍্যাবের হাতে আটক হয়। রোববার দুপুরে তাকে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২৩
এসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।