bangla news

চট্টগ্রামে কোটি টাকার কাপড় উদ্ধার, গ্রেফতার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-৩০ ১০:০৮:৪৬ এএম

চট্টগ্রামে চুরি করার সময় কোটি টাকা মূল্যের ১৬৯ রোল কাপড় উদ্ধার করেছে পুলিশ। এ সময় কাপড়সহ হাতেনাতে দুই চোরকে গ্রেফতার করা হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রামে চুরি করার সময় কোটি টাকা মূল্যের ১৬৯ রোল কাপড় উদ্ধার করেছে পুলিশ। এ সময় কাপড়সহ হাতেনাতে দুই চোরকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে বাকলিয়া থানাধীন শাহআমানত সেতু সংযোগ সড়কের সিলভার প্লেস নামে একটি কমিউনিটি সেন্টারের সামনে থেকে ‘কাভার্ড ভ্যানসহ ওই ১৬৯ রোল জিন্সের কাপড় উদ্ধার করা হয়।  ঢাকার সাভারের স্টারলিং স্টাইল  লিমিটেড নামে একটি পোশাক কারখানা উদ্ধারকৃত কাপড়ের মালিক।

গ্রেফতার হওয়া দু’জনের নাম বেলাল ও এমরান।  এ ঘটনায়  বাকলিয়া থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দয়ের করা হয়েছে।

পুলিশ জানায় রফতানির উদ্দেশ্যে বিদেশ থেকে জাহাজ করে আনা এসব কাপড় চট্টগ্রাম বন্দরে থেকে বুধবার খালাস করা হয়েছিল।

বাকলিয়া থানার অফিসার ইনচার্জ মাহবুবুল হক বাংলানিউজকে জানান, বুধবার রাতে একটি কাভার্ড ভ্যানের হেলপার ওই কাপড় নিয়ে উধাও হয়ে যায়। পরে পুলিশকে খবর দেওয়া হলে শাহআমানত সেতু সংযোগ সড়ক এলাকা থেকে ভোরে কাভার্ড ভ্যানসহ ওই কাপড় উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত দুই চোর জিজ্ঞাসবাদে চট্টগ্রামের বাকলিয়া এলাকার সম্পদশালী এক ব্যক্তির নাম প্রকাশ করেছে। তবে তদন্তের স্বার্থে থানার ওসি ওই ব্যক্তির নাম প্রকাশে অপরাগতা প্রকাশ করেন। ওই ব্যক্তি এভাবে চট্টগ্রাম বন্দর দিয়ে আনা মালামাল চুরি করে কোটি টাকার মালিক হয়েছেন বলে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়।

বাংলাদেশ সময় : ১৯৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-09-30 10:08:46