ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪৩১, ১৮ জুন ২০২৪, ১০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইচ্ছার বিরুদ্ধে বিয়ের আয়োজন, বাবাকে ছুরিকাঘাত মেয়ের!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
ইচ্ছার বিরুদ্ধে বিয়ের আয়োজন,  বাবাকে ছুরিকাঘাত মেয়ের! ফাইল ফটো

রংপুর: রংপুরের পীরগাছায় ইচ্ছার বিরুদ্ধে বিয়ের আয়োজন করায় ফজল হক নামে এক পুলিশ কর্মকর্তাকে ছুরিকাঘাত করেছে তারই মেয়ে। গুরুতর আহত ফজল হককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের তালুকইসাদ দারারপাড় গ্রামে।

ফজল হক (৫০) রংপুর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, তিন মাস আগে নৌবাহিনীতে কর্মরত এক যুবকের সঙ্গে মেয়ে ফারজানা আক্তারের বিয়ে ঠিক করেন ফজল হক। শুক্রবার পূর্বনির্ধারিত তারিখে বিয়ের আয়োজন করা হয়। বিয়ের দাওয়াতে আত্মীয় স্বজন ও প্রতিবেশীরা উপস্থিত হন। বরযাত্রীও আসেন সন্ধ্যা ৭টার দিকে। রাত সাড়ে ৯টার দিকে বিয়ে পড়ানোর আনুষ্ঠনিকতা শুরু হয়। কনে বিয়েতে রাজি কি না জানতে তার রুমে যান বিয়ের উকিলসহ প্রতিনিধিরা। কিন্তু কনে কোনো মতামত না জানিয়ে বাবার সঙ্গে একান্তে কথা বলতে চান। এ সময় বাবা ফজল হককে রেখে বিয়ের উকিলসহ সবাইকে রুমের বাইরে চলে যায়। পরে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে দেওয়ার অভিযোগে বাবা ফজল হকের গলায় ছুরিকাঘাত করেন মেয়ে ফারজানা।

এ সময় বিয়েতে উপস্থিত লোকজন আহত ফজল হককে দ্রুত উদ্ধার করে বরযাত্রী বহনকারী মাইক্রোবাসে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।  

পীরগাছা থানার উপপরিদর্শক (এসআই) আনিছুর রহমান বলেন, মেয়ের ইচ্ছার বিরুদ্ধে বিয়ের আয়োজন করায় বাবাকে ছুরিকাঘাত করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় কনে, তার দুই ভাই-বোন ও এক মামাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।