bangla news

গোপালগঞ্জে পৌঁছেছে ‘রোড টু সুন্দরবন’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৯-৩০ ৯:৪৫:৪৩ এএম

প্রিয়াব-পর্যটন কর্পোরেশনের রোড শো ‘রোড টু সুন্দরবন’ গোপালগঞ্জ পৌঁছার পর সম্বর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় ওই রোড শোর গাড়িবহর গোপালগঞ্জ এসে পৌঁছালে জেলা প্রশাসন, পুলিশ ও গোপালগঞ্জবাসীর প থেকে উষ্ণ অভিনন্দন জানানো হয়।

গোপালগঞ্জ : প্রিয়াব-পর্যটন কর্পোরেশনের রোড শো ‘রোড টু সুন্দরবন’ গোপালগঞ্জ পৌঁছার পর সম্বর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় ওই রোড শোর গাড়িবহর গোপালগঞ্জ এসে পৌঁছালে জেলা প্রশাসন, পুলিশ ও গোপালগঞ্জবাসীর প থেকে উষ্ণ অভিনন্দন জানানো হয়।

স্থানীয় শেখ কামাল স্টেডিয়ামে তারা যাত্রাবিরতি করেন। সেখানে বিকেল ৫টার দিকে তাদের সংবর্ধনা দেওয়া হয়।

সম্বর্ধনা অনুষ্ঠানে পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান মো. হেমায়েত উদ্দিন তালুকদার, গোপালগঞ্জের জেলা প্রশাসক শেখ ইউসুফ হারুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহামুদ হোসেন, সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম, প্রিয়াব সভাপতি এম এনায়েতুল্লাহ, সাধারণ সম্পাদক এম এলাহী শিমুল, সহ-সভাপতি সামসুল আলম, হাজী দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল আহম্মেদ চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

পৃথিবীর প্রাকৃতিক সপ্তাশ্চর্য নির্বাচনে সুন্দরবনকে এগিয়ে নিতে সেখানে পর্যটন কর্পোরেশনের প থেকে বুথ খুলে ভোট নেওয়া হয়।

পর্যটন কর্পোরেশনের বাউল শিল্পীরা সম্বর্ধনা শেষে ওই মঞ্চে বাউল সংগীত পরিবেশন করেন।

পরে পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান ও প্রিয়াব সভাপতির নেতৃত্বে রোড শোতে অংশ গ্রহনকারীরা টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত, ফাতেহা পাঠ ও পুস্পস্তবক অর্পন করেন।

বাংলাদেশ সময় : ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-09-30 09:45:43