ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
নাটোরে বিপুল পরিমাণ মাদকসহ আটক ৫ আটক ৫ মাদক কারবারি

নাটোর: নাটোরের লালপুরে পৃথক দুইটি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক ৫ কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব।  

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প, রাজশাহীর একটি অপারেশন দল জেলার লালপুর উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) ও দূর্গাপুর গ্রাম এবং কালুপাড়া গ্রামে চেকপোস্ট বসিয়ে পৃথক দুইটি অভিযান পরিচালনা করে। এতে নেতৃত্ব দেন কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

আটকরা হলেন-নাটোরের লালপুর উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) গ্রামের আশেম মালিথার ছেলে রানা মালিথা (২৬), দূর্গপুর গ্রামের ধীরেন্দ্র নাথ সিংয়ের ছেলে শ্যামল কুমার সিং (৩৭), পাবনার ঈশ্বরদী উপজেলার চররূপপুর গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে মো. রাসেল করিম (৪৫), চর শাহাপুর গ্রামের মো. ওহিদুল ইসলামের ছেলে মো. রকিব রায়হান রকি (২৩) (চালক) ও আ. লতিফ সরদারের ছেলে মো. মানিক হোসেন (২৭)।  

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে জেলার লালপুর উপজেলার মাঝগ্রাম (কানুমোড়) ও দূর্গাপুর গ্রামে অভিযান চালিয়ে ১ হাজার ৩৫ লিটার চোলাই মদ উদ্ধার করে র‌্যাবের একটি অপারেশন দল।  

এ সময় চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রি করার অপরাধে রানা মালিথা ও শ্যামল কুমার সিংকে আটক করা হয়। এছাড়া লালপুরের কালুপাড়া গ্রামে চেকপোস্ট বসিয়ে ২৪ বোতল ফেনসিডিল, সিমকার্ডসহ তিনটি মোবাইল, একটি মোটরসাইকেল ও মাদক বিক্রির ২৮ হাজারসহ মো. রাসেল করিম, মো. রকিব রায়হান রকি ও মো. মানিক হোসেনকে আটক করা হয় ।  

সংবাদ বিজ্ঞপ্তিত জানানো হয়, আটকরা স্থানীয়দের উপস্থিতিতে স্বীকার করে তারা দীর্ঘদিন মাদক ব্যবসা করে আসছিল। এ ব্যাপারে লালপুর থানায় দুটি পৃথক মামলা হয়েছে।  
 
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও কোম্পানি উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।