ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১০ টাকার লোভ দেখিয়ে ধর্ষণচেষ্টা, মামলা দায়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
১০ টাকার লোভ দেখিয়ে ধর্ষণচেষ্টা, মামলা দায়ের

গাইবান্ধা: গাইবান্ধায় দশ টাকার লোভ দেখিয়ে তিন বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সুজা মিয়া (২৪) পলাতক।

বৃহস্পতিবার ( ১৬ ফেব্রুয়ারি) রাতে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান।

এর আগে মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের পশ্চিম কোমড়নই গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত পলাতক সুজা মিয়া পশ্চিম কোমড়নই গ্রামের ইসলাম মিয়ার ছেলে।  

ওসি মাসুদার রহমান জানান, ধর্ষণচেষ্টার অভিযোগে সুজা মিয়ার বিরুদ্ধে সদর থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী শিশুর বাবা। ঘটনা তদন্তসহ অভিযুক্ত সুজা মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে। ভিকটিমকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাদীর অভিযোগ, মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নিজ বাড়ির উঠানে তার তিন বছরের শিশু কন্যা খেলা করছিল। এসময়  সুজা মিয়া সুযোগ বুঝে তাকে দশ টাকার লোভ দেখিয়ে পাশের একটি ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সুজা মিয়া দ্রুত পালিয়ে যান। ঘটনার পর শিশুটিকে চিকিৎসার জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অভিযুক্ত সুজা মিয়াকে দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানান শিশুটির বাবা।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।