ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ২০ জেলে পেলেন বাছুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
লক্ষ্মীপুরে ২০ জেলে পেলেন বাছুর

লক্ষ্মীপুর:  লক্ষ্মীপুর জেলায় ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় দুস্থ, অসহায়, দরিদ্র ও অসচ্ছল জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষে উপকরণ হিসেবে গরুর বাছুর বিতরণ করা হয়েছে।  

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে যৌথভাবে এ আয়োজন করে সদর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়।

এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ।  

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ্ উদ্দিন টিপু, নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন, জেলা মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. সারোয়ার জামান।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা জানান, সদর উপজেলার অসহায় ৬০ মৎস্যজীবীকে ৩ দিনব্যাপী প্রশিক্ষণ দেওয়া হয়েছে, তাদের মধ্যে প্রথম পর্যায়ে ২০ জনকে (বকনা বাছুর) দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে প্রশিক্ষণপ্রাপ্ত সবাইকে দেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।