ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঘাস কাটায় কিশোরের গলা কাটলেন জমির মালিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
ঘাস কাটায় কিশোরের গলা কাটলেন জমির মালিক

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশায় সরিষা ক্ষেতের ঘাস কাটায় ক্ষুব্ধ হয়ে মো. রিফাত প্রামাণিক (১৫) নামে এক কিশোরের গলায় ধারালো কাচি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন জমির মালিক হাফিজ উদ্দিন।

গত ৮ ফেব্রুয়ারি এমনই ঘটনা ঘটে পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের পদ্মা নদীর চরাঞ্চল এলাকায়।

পরে ৯ ফেব্রুয়ারি এ নিয়ে পাংশা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীর বাবা।  

আহত রিফাত প্রামাণিক পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের হাবাসপুর গ্রামের মো. মন্টু প্রামাণিকের ছেলে। সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র।

ভুক্তভোগীর বাবা মো. মন্টু প্রামাণিক বাংলানিউজকে জানান, গত ৮ ফেব্রুয়ারি বিকেলে আমার ছেলে রিফাত ছাগলের জন্য ঘাস কাটতে নদীর চরে হাফিজের জমিতে যায় এবং সে এক মুঠো ঘাস কাটে। এতে ক্ষুব্ধ হয়ে হাফিজ উদ্দিন এসে আমার ছেলের হাত থেকে কাচি কেড়ে তার গলার বাম পাশে কোপ দেয়। সঙ্গে সঙ্গে গলা কেটে রক্ত বের হতে থাকে। পরে স্থানীয় এক পল্লী চিকিৎসককে খবর দিয়ে পদ্মার চরে নিয়ে যায় এবং ওই চিকিৎসক রিফাতের গলায় ১৪টি সেলাই দেন। চিকিৎসা শেষে আমার ছেলেকে আমার বাড়ির পাশে রেখে যায় ও তাকে ঘটনা কাউকে না জানাতে নিষেধ করে। এমনকী ঘটনার বিষয়ে কাউকে বললে খুন করে ফেলবে মর্মে হুমকিও দেয় হাফিজ উদ্দিন।  

মন্টু প্রামাণিক আরও জানান, আমার ছেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আমরা তাকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি। সেখানে তার গলায় আরও ২টি সেলাই দেন চিকিৎসক। পরে ৯ ফেব্রুয়ারি পাংশা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি।  

এ বিষয়ে অভিযুক্ত হাফিজ উদ্দিন পলাতক থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

তবে পাংশা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদিকুজ্জামান বাংলানিউজকে জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।