ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্বামীর ধাক্কায় স্ত্রীর মৃত্যু, বৃদ্ধ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
স্বামীর ধাক্কায় স্ত্রীর মৃত্যু, বৃদ্ধ আটক

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারীতে ধাক্কা দিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে মতিয়ার রহমান কাচু (৬০) নামে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সারপুকুর ইউনিয়নের তেলিটারী পশ্চিমপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

 

আটক মতিয়ার রহমান কাচু তেলিটারী পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা। মৃত জাহানারা বেগম (৪৬) তারই স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে অভিমান করে রাতে না খেয়ে ঘুমিয়ে যান গৃহবধূ জাহানারা বেগম। সকালেও কিছু খাননি তিনি এবং কাজকর্মও করেননি। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী মতিয়ার রহমান কাচু স্ত্রীকে জোরে ধাক্কা মেরে ফেলে দেন। এতে উঠানের গর্তে পড়ে গেলে গুরুতর আহত হন গৃহবধূ জাহানারা। পরে পল্লী চিকিৎসক এসে তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামী মতিয়ার রহমান কাচুকে নিজ বাড়ি থেকে আটক করে নিয়ে যায়।

আটক মতিয়ার রহমান কাচু বাংলানিউজকে বলেন, মেয়ের সঙ্গে অভিমান করে রাত থেকে কিছু খায়নি জাহানারা। সকালে কাজে ডাকলে সেটাও করেনি। তাই রাগের মাথায় একটা ধাক্কা দিলে গর্তে পড়ে অসুস্থ হন। তাকে মারার জন্য ধাক্কা দেইনি।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রফিকুল ইসলাম রফিক বলেন, মৃতের গলার নিচে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।