ঢাকা, সোমবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জয়পুরহাটে পাঁচজন নিহতের ঘটনায় ঘাতক ট্রাকচালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
জয়পুরহাটে পাঁচজন নিহতের ঘটনায় ঘাতক ট্রাকচালক গ্রেফতার

জয়পুরহাট: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় সিএনজি অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহতের ঘটনায় ট্রাকচালক সেলিম উদ্দিনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ সম্মেলনে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক মেজর মো. মোস্তাফা জামান স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানান।

 

তিনি বলেন, ওই দুর্ঘটনায় নিহত সিএনজিচালক আমজাদ হোসেনের ছেলে রিফাত মণ্ডল বাদী হয়ে সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতেই ক্ষেতলাল থানায় একটি মামলা দায়ের করেন।  দুর্ঘটনার পরে ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয় চালক সেলিম হোসেন। এরপর ধাওয়ার মুখে ক্ষেতলাল উপজেলার বটতলী এলাকায় ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় অনুসন্ধানে নামে র‌্যাবের গোয়েন্দা টিম। ঘন ঘন জায়গা বদল করার পরেও তথ্যপ্রযুক্তির সহায়তায় রাত ৩ টার সময় বগুড়ায় তার চাচা শ্বশুরের ছেলের বাড়ি থেকে ঘাতক ট্রাকচালক সেলিম উদ্দিনকে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। পাশাপশি হেলপারকে আটকের চেষ্টাও অব্যাহত আছে।  

চালক সেলিম র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, তিনি হেলপার ছিলেন। পরে ট্রাক চালালেও চালক হিসেবে তার কোন লাইসেন্স নেই।  

এদিকে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম জানান, নিহত ৫ জনের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। গুরুতর আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সিএনজি যাত্রী লায়লা নাসরিন জাহান লাভলীকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  

প্রসঙ্গত, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মালি পাড়া এলাকায় সোমবার দ্রুতগামী ট্রাক ও সিএনজি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় সিএনজি দুমড়ে-মুচরে যায়। এতে ঘটনাস্থলেই ২ জন এবং হাসাপাতলে নেওয়ার পর আরও তিনজন নিহত হয়।

>> >> পড়ুন জয়পুরহাটে ট্রাকচাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত 

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।