ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

দূরত্ব ১ কিলোমিটার, হেলিকপ্টারে বউ আনলেন তুন্নান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
দূরত্ব ১ কিলোমিটার, হেলিকপ্টারে বউ আনলেন তুন্নান

ব্রাহ্মণবাড়িয়া: মাত্র এক কিলোমিটার দূরত্ব হলেও স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন শেখ জহির উদ্দিন তুন্নান। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ঘটা করে অনুষ্ঠিত হল এ বিয়ের আয়োজন।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বর তুন্নান প্রথমে তার বোনের বাড়ি নাসিরনপুর গ্রাম থেকে হেলিকপ্টারে চড়ে আসেন উপজেলা সদরের আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ে মাঠে। সেখান থেকে ঘোড়ার গাড়িতে চড়ে কনে লিগার সুলতানার বাড়িতে যান। প্রত্যন্ত অঞ্চলে হেলিকপ্টারে চড়ে বরের আগমন ও ঘোড়ার গাড়িতে চড়ে বিয়ে করতে যাওয়ার দৃশ্য দেখতে মাঠের চারদিকে উৎসুক জনতার ভিড় জমে।

বর জহির উদ্দিন তুন্নান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. রাফি উদ্দিনের ছোট ছেলে।

ছেলের বিয়ের বিষয়ে রাফি উদ্দিন বাংলানিউজকে বলেন, আমার অনেক বয়স হয়েছে। পরিবারের আগ্রহের শেষ বিয়ে আর ছেলের আবদার রক্ষা করতেই এই বরযাত্রার আয়োজন করা হয়েছে।

বর তুন্নান বলেন, ২০১০ সালে আমার বোন রায়হানের বিয়ে হয় হেলিকপ্টারে চড়ে। বোন ও ভাগিনার ইচ্ছে ছিল আমারও বিয়ে হবে হেলিকপ্টারে চড়ে। সব মিলে এমন আয়োজন করা।

কনে লিগার সুলতানা বলেন, আমি কখনোও হেলিকপ্টারে চড়িনি। আমার স্বামীর স্বপ্ন ছিল আমাকে হেলিকপ্টারে করে নিয়ে যাবে। আমাদের দাম্পত্য জীবন যেন সুখি হয় সে জন্য সবার কাছে দোয়া চাই।

তবে সাধারণ মানুষরা মনে করেছেন, মাত্র এক কিলোমিটার ব্যবধানে হেলিকপ্টার ব্যবহার না সেই টাকা গরীব-দুখীদের বিলিয়ে দিলে বর্তমান অর্থনৈতিক মন্দার সময়ে তারা অনেক উপকৃত হতেন।

উল্লেখ, কনের বাবা মরহুম হাবিবুবর রহমান এই উপজেলার সাবেক সেনিটারি ইনন্সপেক্টর ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।