ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে বিশ্ব বেতার দিবস উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
বান্দরবানে বিশ্ব বেতার দিবস উদযাপন

বান্দরবান: ‘বেতার ও শান্তি’ এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে বিশ্ব বেতার দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকালে দিবসটি উপলক্ষে বান্দরবান বেতার কেন্দ্র থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় প্ল্যাকার্ড ও ব্যানার হাতে নিয়ে বান্দরবান বেতারের কর্মকর্তা,সংবাদ পাঠক-পাঠিকা, উপস্থাপক, কলা-কৌশলীসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেয়।

পরে বেতার চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশের সংবাদ মাধ্যম হিসেবে বেতার একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। একসময় সংবাদ মাধ্যম হিসেবে বেতারই ছিল সবচেয়ে ভালো মাধ্যম, গ্রামেগঞ্জে বেতার ছাড়া কেউ চলতেই পারতো না, তবে যুগের বিবর্তনে বেতারের কার্যক্রম কিছুটা পিছিয়ে গেলেও এখন এর গুরুত্ব ও কদর বেড়েছে। এসময় বক্তারা বেতারে প্রচারিত সংবাদ, গান ও বিভিন্ন প্রামাণ্য অনুষ্ঠান উপভোগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে বাংলাদেশ বেতার বান্দরবান কেন্দ্রের আঞ্চলিক পরিচালক এবি এম রফিকুল ইসলাম, সহকারী পরিচালক মামুনুর রহমান, উপ-বার্তা নিয়ন্ত্রক অজিত কুমার নাথ, সহকারী পরিচালক প্রকাশ কুমার নাথসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং সংবাদ পাঠক-পাঠিকা, বিভিন্ন শিল্পি এবং কলাকৌশলীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।