ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে প্রবাসীদের সংবর্ধনা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
মৌলভীবাজারে প্রবাসীদের সংবর্ধনা

মৌলভীবাজার: দেশ ও বিদেশে মৌলভীবাজার সংগঠনের উদ্যোগে প্রবাসীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেলে শহরের একটি আভিজাত্য রেস্টুরেন্টের হলরুমে এ সংবর্ধনা দেওয়া হয়।

দেশ ও বিদেশে মৌলভীবাজার সংগঠনের সহ-সভাপতি শাহ আলম দিপুর সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীরের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন দেশ ও বিদেশে মৌলভীবাজার সংগঠনের প্রধান উপদেষ্টা শাহ আজির উদ্দিন।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশ ও বিদেশে মৌলভীবাজার সংগঠনের অন্যতম উপদেষ্টা আব্দুল মুকিদ, উপদেষ্টা মাওলানা আব্দুল মুয়িদ, বিশিষ্ট দানশীল ও সমাজসেবক জয়নাল তরফদার, মো. সাইফুল শিপু, বিশিষ্ট দানশীল ও সমাজসেবক মো. মহসিন মিয়া (লাল) ও সংগঠনের সদস্য শাহ বাবলু হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড. মো. ফজলুল আলী, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী।

বক্তব্য রাখেন মৌলভীবাজার অনলাইন প্রেস ক্লাবের সদস্য সচিব মশাহিদ আহমদ, দেশ ও বিদেশে মৌলভীবাজার সংগঠনের সহ-সাধারণ সম্পাদক নানু মিয়া, সহ-দপ্তর সম্পাদক মো. জসিম, ধর্মবিষয় সম্পাদক তাজুল ইসলাম চৌধুরীসহ সংগঠনের নেতারা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মো. খালেদ হোসেন, সহ-সভাপতি শাহ আলম দিপু, সহ-সভাপতি শাহিন আকন্দ, সাধারণ সম্পাদক এমদাদ রহমান তরফদার, অর্থ সম্পাদক মোহাম্মদ সুমন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম, সহ-সাংগঠনিক সেলিমুর রহমান, সহ অর্থ সম্পাদক শাহাজান চৌধুরী, সহ-ধর্ম বিষয় সম্পাদক আব্দুল লতিফ সুয়েব, প্রচার সম্পাদক বকুল মিয়া, সহ-প্রচার সম্পাদক কুতুব উদ্দিন ও দপ্তর সম্পাদক কামাল মনসুর।

বক্তারা বলেন, প্রবাসীরা দেশের সম্পদ। দেশের অর্থনীতির যেসব খাত নিয়ে আমরা গর্ব করতে পারি, তার একটি হচ্ছে প্রবাসীদের পাঠানো রেমিট্যান্স। গরিব ও অসহায়দের সাহায্যে এগিয়ে রয়েছে এ সংগঠনের কার্যক্রম। চাওয়া-পাওয়ার অনেকটাই নির্ভর করে প্রবাসীদের ওপর ভরসা করে। তাদের সর্বোচ্চটুকু দিয়ে যান পরিবার ও দেশকে। এ জন্য বক্তরা প্রবাসীদের ধন্যবাদ ও অভিনন্দ জানান।

আয়োজকদের ধন্যবাদ জানিয়ে অতিথিরা বলেন, জন্মভূমি, নাড়ির টান কখনো ভোলা যায় না। আজ আমরা গর্বিত আপনাদের পক্ষ থেকে এমন মূল্যায়ন পেয়ে। এ ভালোবাসা কখনো ভুলবো না। আজ থেকে আমাদের দায়বদ্ধতা আরও বেড়ে গেল। দেশের উন্নয়নে সংগঠনের যেকোনো সামাজিক কর্মকাণ্ডে কাজ করে যাবো।

অনুষ্ঠানে প্রধান অতিথি, সংবর্ধিত ও বিশেষ অতিথিদের ফুলের তোড়া ও সম্মাননা স্মারক তুলে দেন নেতারা।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২৩
বিবিবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।