ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের মামলা প্রত্যাহার চান এলাকাবাসী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
ঈশ্বরগঞ্জে ইউপি চেয়ারম্যানের মামলা প্রত্যাহার চান এলাকাবাসী মানববন্ধন

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগে চেয়ারম্যান আনোয়ারুল খান সেলিমের নামে দায়ের করা মামলা প্রত্যাহার ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছেন এলাকাবাসী। এ সময় তারা অপ্রচারকারীদের চিহ্নিত করে যথাযথ আইনে বিচার দাবি করেন।

 

রোববার (১২ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় উপজেলার উচাখিলা বাজারে প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করেন ইউপি চেয়ারম্যানের সমর্থক ও এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য দেন ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, ছাত্রলীগ নেতা কামরুজ্জামান মণ্ডল, ইউপি সদস্য আশরাফুল আলম, মতিউর রহমান, শহীদ মিয়া, নারী সদস্য ইয়াসমিন আক্তার, শিপন সরকার প্রমুখ।  

এ সময় বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান আনোয়ারুল খান সেলিমের বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্রমূলকভাবে অপপ্রচার করছে। এরই অংশ হিসেবে ষড়যন্ত্রকারী মহল পরিকল্পিতভাবে নাটক সাজিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে এলাকাবাসী আরও কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।  

জানা যায়, কয়েকদিন আগে ইউপি সদস্য আবুল বাসারকে মারধরের অভিযোগে চেয়ারম্যান আনোয়ারুল খান সেলিমের বিচার দাবি করে মানববন্ধন করেন স্থানীয়রা। মূলত ওই ঘটনার প্রতিবাদে চেয়ারম্যান সমর্থক বিপুল সংখ্যক এলাকাবাসী এ মানববন্ধনে অংশগ্রহন করেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।